1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
৬৫ জন উদ্ধার ; নৌকাডুবি থেকে বেঁচে ফিরে যা জানালেন রূপগঞ্জে ৪৯ টি পূজা মণ্ডপে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন :- আব্দুর রাহিম সরকার রূপগঞ্জে উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফয়সাল হক ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আমান উল্লাহ মিয়াকে সংবর্ধনা উলিপুর ও চিলমারীতে দূর্গাপূজা উপলক্ষে আনসার ভিডিপির যাচাই-বাছাই কার্যক্রম অনুষ্ঠিত নিজ শহর রংপুরের আসছে শিরোপা জয়ী দলের অন্যতম সদস্য স্বপ্না রাজশাহী জেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ রাজেন্দ্রপুরে ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টিটিভ এসোসিয়েশনের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত গোদাগাড়ীতে ঔষধ কোম্পানীর প্রতিনিধিদের বেতন ভাতা বৃদ্ধি ও কথায় কথায় চাকরি হতে ছাঁটাই বন্ধে মানববন্ধন অনুষ্ঠিত শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে শুভেচ্ছা জানান রামিল হাসান সুইট

পূর্বাচলে অবৈধ দখলদারদের স্থাপনা উচ্ছেদ

  • প্রকাশিত: বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ২৫ বার পড়া হয়েছে
  • Print This Post Print This Post

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

রাজউকের পূর্বাচল উপশহরের ২১নং সেক্টর নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা গোবিন্দপুর এলাকার অবৈধ দখলদারদের স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। গতকাল ২১ সেপ্টেম্বর বুধবার রাজউকের নির্বাহী ম্যাজিষ্ট্রেট কামরুল ইসলামের নেতৃত্বে এ অভিযান চালানো হয়। অভিযানে পুলিশ, আনসারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেয়।
রাজউক সূত্রে জানাযায়, আব্দুল আলিম ও আব্দুল আজিজ নামের দুই ব্যক্তি দীর্ঘদিন ধরে পূর্বাচল উপশহরের গোবিন্দপুর এলাকার মসজিদ, মাদ্রাসা ও এতিমখানাসহ রাজউকের জমি জালিয়াতি করে কৌশলে দখলে নেয়। পরে স্থানীয় সন্ত্রাসীদের যোগসাজসে তারা ওই জমি দখলে নিয়ে স্থাপনা তৈরি করে। তাতে গোবিন্দপুর জামে মসজিদ, মাদ্রাসা ও এতিমখানা পরিচালনা কমিটি যৌথভাবে রাজউকসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে আবেদন করে। তদন্ত শেষে রাজউক তিন তলা ভবনসহ অবৈধ সকল স্থাপনা ভেঙ্গে গুঁড়িয়ে দেয়।
এতিমখানা পরিচালনা কমিটির সদস্য সালাউদ্দিন বলেন, অবৈধ দখলদার আব্দুল আলিম ও মোজাম্মেল গত ১৯ সেপ্টেম্বর রাজউক চেয়ারম্যান মোঃ আনিছুর রহমান মিঞার সঙ্গে স্বাক্ষাত করে অবৈধ স্থাপনা উচ্ছেদ না করার আবেদন করেন। কিন্তু রাজউক চেয়ারম্যান তা মেনে নেননি। এসময় রাজউক চেয়ারম্যান তাদের উদ্দেশ্যে বলেন, দখলদারেরা যত শক্তিশালীই হোক তাদের অবৈধ স্থাপনা উচ্ছেদ করে দেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: