1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
নীলফামারী ডিমলায় ভুয়া পরীক্ষার্থীর কারাদণ্ড সম্প্রীতি বিনষ্টের জন্য দায়ী কতিপয় অমানুষ-হুইপ স্বপন সিরাজগঞ্জে বিএনপি জামাতের নৈরাজ্য ও পুলিশকে হামলার প্রতিবাদে ১০ নং সয়দাবাদ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের প্রতিবাদ সভা অনুষ্ঠিত রাজারহাটে নৌকাবাইচে হাজারও মানুষের ঢল নোয়াখালীর বেগমগঞ্জে বিএনপির ভাইস-চেয়ারম্যান “বুলু” উপর হামলার প্রতিবাদ সমাবেশ নান্দাইলে আগুনে পুড়ে ৫ ব্যবসায়ির স্বপ্ন পুড়ে ছাই সোনারগাঁওয়ে স্বেচ্ছাসেবীদের ‘ভয়েস অব ভলান্টিয়ার’ আলোচনা সভা নবীগঞ্জে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত মণিরামপুরে সাবেক ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা নজমুস সাদাতের ইন্তেকাল; বিভিন্ন মহলের শোক নান্দাইলে পাহারাদার কে বেঁধে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ ডাকাতি এবং এস আই সহ আহত ৩

সোনাইমুড়ী উপজেলা প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি’র দাফন সম্পন্ন

  • প্রকাশিত: বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ১৭ বার পড়া হয়েছে

 

ইয়াছিন শরীফ অনিকঃ

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি খোরশেদ আলম শিকদারের জানাযা শেষে ২১ সেপ্টেম্বর’২২ বুধবার বেলা ১১টায় পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়। জানাযায় সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইসমাইল হোসেন, অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুন অর রশিদ, ৯নং দেওটি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ দিদার হোসেন, জেলা-উপজেলার প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকসহ এলাকার বিভিন্ন শ্রেণিপেশার মানুষের ঢল নামে। তিনি উপজেলার দেওটি ইউনিয়নের আন্দিরপাড় গ্রামের মৃত ইদ্রিছ মিয়ার ৪র্থ ছেলে। মৃত্যুকালে তার স্ত্রী, ২ ছেলে ও ৩ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

উল্লেখ্য, গত ২০ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধায় স্থানীয় চাষিরহাট এলাকায় সংবাদ সম্মেলনে যোগদানের উদ্দেশ্যে মটরসাইকেলযোগে নোয়াখালী-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের রামপুর-পোরকরা এলাকায় সিএনজি পাম্পের সামনে পৌঁছলে পিছন দিক থেকে দ্রুত ও বেপরোয়া গতিতে ছেড়ে আসা ঢাকাগামী ঘাতক লাল সবুজ পরিবহণের (ঢাকা-মেট্রো-ব-১৫-৫০৬৮) চালক সাংবাদিক খোরশেদ আলম শিকদারের মটরসাইকেল চাপা দিলে তিনি গুরুতর আহত হন। সাংবাদিক ও স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সোনাইমুড়ী পপুলার হসপিটালে চিকিৎসার জন্য নিয়ে যায়। তার শারীরিক অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করলে এ্যাম্বুলেন্স যোগে কুমিল্লার চান্দিনা এলাকায় পৌঁছলে তথায় সাংবাদিক খোরশেদ আলম শিকদার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুর সংবাদে এলাকাবাসী, সোনাইমুড়ী উপজেলাসহ জেলার সাংবাদিক মহলে শোকের ছায়া নেমে আসে।

সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইসমাইল হোসেন, ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হারুন অর রশিদ ও হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তার আন্তরিকতা ও সহায়তায় দুর্ঘটনাকারী বাসটি কুমিল্লা জেলা থেকে আটক কর, প্রথমে ঘাতক বাসটি আটক করে সাংবাদিকরা ও স্থানীয় লোকজন। তার মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ.এম.ইব্রাহিম, সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার এ.এম মাহবুব উদ্দিন খোকন, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী আলহাজ্ব জাহাঙ্গীর আলম, বিশিষ্ট লেখক, গবেষক ফারুক আল ফয়সাল, সোনাইমুড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান খন্দকার রুহুল আমিন, স্থানীয় ইউপি চেয়ারম্যান নুরুল আমিন শাকিল, জিসাস কেন্দ্রীয় সভাপতি গিয়াস উদ্দিন খোকন, জেলা সভাপতি এডভোকেট খলিলুর রহমান, নোয়াখালী জেলা প্রেসক্লাব সভাপতি বখতিয়ার শিকদার, চৌমুহনী প্রেসক্লাব সভাপতি আশরাফ ছিদ্দিকী বাবু, বেগমগঞ্জ উপজেলা প্রেসক্লাব সভাপতি গিয়াস উদ্দিন মিঠু, নোয়াখালী সাংবাদিক ফোরাম, সোনাইমুড়ী প্রেসক্লাব, সহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: