1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
নীলফামারী ডিমলায় ভুয়া পরীক্ষার্থীর কারাদণ্ড সম্প্রীতি বিনষ্টের জন্য দায়ী কতিপয় অমানুষ-হুইপ স্বপন সিরাজগঞ্জে বিএনপি জামাতের নৈরাজ্য ও পুলিশকে হামলার প্রতিবাদে ১০ নং সয়দাবাদ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের প্রতিবাদ সভা অনুষ্ঠিত রাজারহাটে নৌকাবাইচে হাজারও মানুষের ঢল নোয়াখালীর বেগমগঞ্জে বিএনপির ভাইস-চেয়ারম্যান “বুলু” উপর হামলার প্রতিবাদ সমাবেশ নান্দাইলে আগুনে পুড়ে ৫ ব্যবসায়ির স্বপ্ন পুড়ে ছাই সোনারগাঁওয়ে স্বেচ্ছাসেবীদের ‘ভয়েস অব ভলান্টিয়ার’ আলোচনা সভা নবীগঞ্জে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত মণিরামপুরে সাবেক ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা নজমুস সাদাতের ইন্তেকাল; বিভিন্ন মহলের শোক নান্দাইলে পাহারাদার কে বেঁধে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ ডাকাতি এবং এস আই সহ আহত ৩

নওগাঁর মহাদেবপুরে এসিআই মটরসের বার্ষিক সার্ভিস ও মতবিনিময় ‘সোনালিকা ডে- ২০২২

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ১৪ বার পড়া হয়েছে

 

নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর মহাদেবপুর এসিআই মটরসের বার্ষিক সার্ভিস ও মতবিনিময় ‘সোনালিকা ডে- ২০২২ ক্যাম্পেইন উপলক্ষে সারাদিন ব্যাপী নানা আয়োজনে সার্ভিসের কর্মকান্ড তুলে ধরে মত বিনিময় অনুষ্ঠান অনুষ্ঠিত শুরু হয়েছে।
আজ বৃহস্পতিবার (সেপ্টম্বর ২২ )সকালে ১০ ঘটিকা হতে সারাদিন ব্যাপী এ সভার পরিচলান করেন এসিআই মটরসের নওগাঁ জেলা এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার শামিম হোসেন।
প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ছলিম উদ্দিন তরফদার এমপি এবং এসিআই মটরসের
ডিরেক্টর সার্ভিস এ্যান্ড প্রোটাক্ট ডেভলোপমেন্ট কর্মকর্তা আশিফ উদ্দিনসহ এসিআই মটরসের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
অনুষ্ঠানে বক্তব্যে বলেন, গ্রাহকদের সেবা দেওয়ার পাশাপাশি সোনালিকা ট্রাক্টরসহ এসিআই মটরসের অন্যান্য কৃষি যন্ত্রপাতি প্রদর্শন, মূল্য ছাড়ে অন দ্য স্পট বুকিং, ছাড়ে স্পেয়ার পার্টস কেনার সুযোগ, ফ্রি হেলথ চেকআপ ও বিক্রয় অনুসন্ধান কেন্দ্র বুথ করা হয়েছে। আরোও বলেন, চাষের মৌসুমে কৃষক যেন নির্বিঘ্নে ট্রাক্টর ব্যবহার করতে পারেন এজন্য প্রতিষ্ঠার শুরু থেকেই প্রতিবছর এসিআই মটরস দেশব্যাপী সার্ভিস ক্যাম্প ‘সোনালিকা ডে’ আয়োজন করে থাকে।
উল্লেখ্য মহাদেবপুর উপজেলা’র কৃষক জব্বার হোসেন, রেজাউল করিম এবং রাণীনগর উপজেলার আতাউর হোসেন ও আলমঙ্গীর হোসেন মতবিনিময় সভায় বলেন,সোনালিকা ট্রাক্টর এর সার্ভিস ভালো হওয়ায় গত তিন বছর আগে আমরা একসাথে ট্রাক্টর ক্রয় করেছিলাম জনপ্রতি একটা করে এখন আমাদের ট্রাক্টর কারো পাঁচটা, ছয়টা ও সাতটা হয়েছে। এসিআই মটরস সার্ভিস ও ট্রাক্টর ভালো তাই আমরা এসিআই মটরস এর সাথে আছি থাকবো।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: