1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
রাজশাহী জেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ রাজেন্দ্রপুরে ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টিটিভ এসোসিয়েশনের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত গোদাগাড়ীতে ঔষধ কোম্পানীর প্রতিনিধিদের বেতন ভাতা বৃদ্ধি ও কথায় কথায় চাকরি হতে ছাঁটাই বন্ধে মানববন্ধন অনুষ্ঠিত শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে শুভেচ্ছা জানান রামিল হাসান সুইট শেখ হাসিনার সততা ও সাহসী মানসিকতার কারণে দেশ আজ পৃথীবির বুকে স্থান করে নিয়েছে:- আবুল বাসার সুজন ফুলপুর ক্ষুদ্র আয়োজন মেলা ও জাদু খেলা আয়োজন করা হয়েছে ১৫ দিনের জন্য তানোরে নবাগত এসিল্যান্ডের যোগদান তাহিরপুরে স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষকের উপর সন্ত্রাসী হামলা প্রতিবাদে মানববন্ধন শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে শুভেচ্ছা জানান :- জাহিদুল হক পাপ্পু জয়পুরহাট জেলা পরিষদ নির্বাচন”৩ জনের মনোনয়ন প্রত্যাহার,ভোটযুদ্ধে আ”লীগ-জাসদ

পরীক্ষা কেন্দ্রে সঙ্গে স্মার্টফোন রাখার অভিযোগে চারজন শিক্ষককে অব্যাহতি:

  • প্রকাশিত: শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৯ বার পড়া হয়েছে
  • Print This Post Print This Post

রিপন কান্তি গুণ, বারহাট্টা (নেত্রকোনা) প্রতিনিধি;

নেত্রকোনার বারহাট্টায় এসএসসি ও সমমান পরীক্ষা/২০২২ চলাকালে পরীক্ষা কেন্দ্রে চারজন শিক্ষকের কাছে স্মার্টফোন পাওয়ায় তাঁদের পরীক্ষা কেন্দ্রের দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। 

বৃহস্পতিবার সকালে উপজেলার সিকেপি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ও বারহাট্টা পাইলট গার্লস হাই স্কুল দুইটি ভেনুতে পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা চলাকালীন সময়ে এ ঘটনা ঘটে।

পরীক্ষা কেন্দ্রে বারহাট্টা সিকেপি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ও বারহাট্টা পাইলট গার্লস হাই স্কুল, এই দুইটি ভেনু থেকে অব্যাহতি পাওয়া চারজন শিক্ষক হলেন- প্রেমনগর ছালিপুড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক নজরুল ইসলাম ও একই বিদ্যালয়ের শিক্ষক আব্দুল কুদ্দুস। অন্য দুইজন শিক্ষক হলেন, ডেমুড়া চাপারকোনা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক খাইরুল ইসলাম ও চিরাম তাহেরা মান্নান উচ্চ বিদ্যালয়ের আব্দুস শহীদ।

 

বারহাট্টা উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) এস.এম মাজহারুল ইসলাম বলেন, ‘পরীক্ষার নির্দেশনা অনুযায়ী, পরীক্ষা কেন্দ্রে পরীক্ষার্থীসহ সকল শিক্ষকদের সঙ্গে স্মার্টফোন বহন নিষেধ করা আছে। এটি একটি দণ্ডনীয় অপরাধ। আমি বৃহস্পতিবার সকালে উপজেলার সকল এসএসসি পরীক্ষাকেন্দ্রগুলো পরিদর্শন করি। পরিদর্শনকালে উপজেলার সিকেপি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হয়ে পরীক্ষার দায়িত্ব পালনকালে তিনজন শিক্ষকের কাছে স্মার্টফোন পাই এবং পরে বারহাট্টা পাইলট গার্লস হাই স্কুল পরিদর্শনকালে আরো একজন শিক্ষককের কাছে স্মার্টফোন পাওয়া যায়। পরীক্ষার নির্দেশনা না মানার অপরাধে তৎক্ষনাৎ তাঁদের পরীক্ষার দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।’ তখন এসএসসি পরীক্ষা কেন্দ্রের  দ্বায়িত্বে থাকা  অন্যান্য শিক্ষকদের সতর্ক করে দেওয়া হয়। 

তিনি আরও বলেন, দ্বায়িত্ব অবহেলা ও পরীক্ষার নির্দেশনা না মানলে পরবর্তীতে আরও কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। 

রিপন কান্তি গুণ 

২৩.০৯.২০২২

০১৭২৩-৬৩২৫৯৪

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: