1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
নীলফামারী ডিমলায় ভুয়া পরীক্ষার্থীর কারাদণ্ড সম্প্রীতি বিনষ্টের জন্য দায়ী কতিপয় অমানুষ-হুইপ স্বপন সিরাজগঞ্জে বিএনপি জামাতের নৈরাজ্য ও পুলিশকে হামলার প্রতিবাদে ১০ নং সয়দাবাদ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের প্রতিবাদ সভা অনুষ্ঠিত রাজারহাটে নৌকাবাইচে হাজারও মানুষের ঢল নোয়াখালীর বেগমগঞ্জে বিএনপির ভাইস-চেয়ারম্যান “বুলু” উপর হামলার প্রতিবাদ সমাবেশ নান্দাইলে আগুনে পুড়ে ৫ ব্যবসায়ির স্বপ্ন পুড়ে ছাই সোনারগাঁওয়ে স্বেচ্ছাসেবীদের ‘ভয়েস অব ভলান্টিয়ার’ আলোচনা সভা নবীগঞ্জে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত মণিরামপুরে সাবেক ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা নজমুস সাদাতের ইন্তেকাল; বিভিন্ন মহলের শোক নান্দাইলে পাহারাদার কে বেঁধে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ ডাকাতি এবং এস আই সহ আহত ৩

পিকনিকের নামে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে নিজেকেই

  • প্রকাশিত: শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১৭ বার পড়া হয়েছে

 

নাহিদ হাসান নয়ন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ

সিরাজগঞ্জ শহর রক্ষাকারী বাঁধের ক্রসবার তিনে সন্ধ্যা ৬ঃ৩০ এর দিকে যখন সূর্য ডুবে গেলে তখন নদীর মাঝখান থেকে দেখা যায় একটি লাইটিং নৌকা ও ৩০-৩৫ জন মানুষ মাইকের গানের বাজনায় নাচ্ছে। যেখানে দিনের বেলায় কিছুদিন আগে বঙ্গবন্ধু সেতুর পিলারের সাথে পর পর ২টি ট্রলারে ডাক্কা লাগে। আর তারা রাতে নৌকা নিয়ে পিকনিক করছে।স্থানীয়রা বলেন প্রায় সময়ই দেখা যায় নদীর গভীর দিয়ে উচ্চ স্বরে মাইকের বাঁজনা বাজিয়ে নৌকা ভ্রমণ করেন এলাকার ও দূর দূরান্তের মানুষ। এগিকে নদীতে পানি উন্নয়নের ট্রলার সব সময় নদীকে দেখ ভাল করার জন্য চলাচল করে। এছাড়া ও বিভিন্ন ঠিকাদারি প্রতিষ্ঠানের ট্রলার নদী থেকে বালি তুলতে আছে একটু অসাবধানতার ফলে ঘটতে পারে বিশাল দূরঘটনা।কিছু ঘুরতে আসা মানুষের সাথে কথা বলে যানা যায় তারা এখন আসতে অনেক ভয় পায় মোটরসাইকেল বেপরোয়া ভাবে চলাচল করে এতে তারা অনেক ঝুঁকিতে থাকে। এক ভদ্র মহিলার সাথে কথা বলে যানা যায় একা আসলেই তাদের বোখাটেরা বিরক্ত করে।

এক সাজেন্ট পুলিশের সাথে কথা বলে যানা যায় তাদের কাজ যানযট নিয়ন্ত্রণ করা। নৌকার বিষয়টি তিনি পানি উন্নয়ন বোর্ডের কর্মকতা ও নৌ পুলিশের সাথে কথা বলতে বলে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: