ঢাকাশনিবার , ১১ মে ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

রাজাবাড়ী ইউনিয়ন ২ নং ওয়ার্ডে অ্যাডভোকেট জামিল হাসান দুর্জয় পথ সভা অনুষ্ঠিত।

ঢাকার টাইম
মে ১১, ২০২৪ ১:৪৭ অপরাহ্ণ
Link Copied!

 

মোঃ সেলিম রেজা।

আসন্ন গাজীপুরে শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনে রাজাবাড়ী ২ নং ওয়ার্ডে সাবেক মন্ত্রী ও এমপি প্রয়াত রহমত আলীর পুত্র এবং গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জামিল হাসান দুর্জয় পথ সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত পথ সভায় উপস্থিত ছিলেন। এ্যাড শামসুল আলম প্রধান, জনাব মোসাঃ হাসিনা মমতাজ চেয়ারম্যান রাজাবাড়ী ইউনিয়ন পরিষদ, শ্রীপুর থানার প্রচার সম্পাদক জনাব মোঃ আলী আসকর মাস্টার এবং মোঃ আসাদুজ্জামান আশিক আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ কমর উদ্দিন সভাপতি শ্রীপুর উপজেলা যুবলীগ। সভাপতি ছিলেন জনাব মোঃ আবুল হোসেন আফ্রাদ।

পথ সভায় জামিল হাসান দুর্জয় বলেন পিতার আদর্শ বুকে ধারণ করে জনগণের প্রত্যাশা পূরণের লক্ষে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়তে উপজেলা নির্বাচনে তিনি প্রার্থী হয়েছেন বলে জানান।

 

উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপে শ্রীপুর উপজেলায় আগামী ২১ এপ্রিল মনোনয়ন জমা দেওয়ার শেষ তারিখ এবং আগামী ২১ মে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।