ঢাকারবিবার , ১২ মে ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

জনপ্রিয় সামাজিক সংগঠন “খুলনা ব্লাড ফাইটার্স ” এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালন

ঢাকার টাইম
মে ১২, ২০২৪ ১০:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক

জনপ্রিয় সামাজিক সংগঠন “খুলনা ব্লাড ফাইটার্স ” এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত “সেচ্ছাসেবী মিলনমেলা ও সংবর্ধনা অনুষ্ঠানে” প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন -খুলনা জেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান চৌধুরী মোঃ রায়হান ফরিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও মহানগর সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আসাদুজ্জামান রাসেল। এছাড়া ও সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা ব্লাড ব্যাংকের উপদেষ্টা -শাহ্ জিয়াউর রহমান স্বাধীন, খুলনা ব্লাড লাভার্স এর উপদেষ্টা – আহসান হাবীব, আলোর দিশারি ব্লাড ব্যাংকের উপদেষ্টা – উজ্জ্বল দাস।
সংগঠনের প্রতিষ্ঠাতা মোঃ হাসিব ভুঁইয়ার সভাপতিত্বে প্রোগ্রাম টা পরিচালিত হয়।এছাড়া ও সহযোগিতায় ছিলেন সংগঠনের সিনিয়র এডমিন-সাব্বির হোসেন,সভাপতি-নাজিম,সাধারন সম্পাদক-হুসাইন,শাহীন মোল্লা,কৃষ্ণ মিস্ত্রি, ইসমাইল,সুরুজ,সাব্বির সহ আরো অনেকে।
মানবিক কাজে বিশেষ অবদান রাখায়-আসাদুজ্জামান রাসেল ব্লাড ডোনার ক্লাব,খুলনা ব্লাড ডোনার ফাউন্ডেশন, মোংলা ব্লাড ফাউন্ডেশন, রক্তদাতা সংঘ মশিয়ালী,খুলনা ব্লাড লাভার্স, খানাবাড়ী যুব সংঘ ব্লাড ব্যাংক,বাগেরহাট সদরথানা ব্লাড ব্যাংক সহ অসংখ্য সেচ্ছাসেবী কে সম্মাননা প্রদান করেন সংগঠন টি।
তাদের এই স্লোগান – (আমাদের অঙ্গিকার, রক্তের অভাবে মারা যাবেনা কেউ আর) কে মাথায় রেখে তারা আমৃত্যু মানুষের জন্য কাজ করে যাবে এমনটাই আশ্বাস দিয়েছেন সংগঠনের প্রতিষ্ঠাতা মোঃ হাসিব ভুঁইয়া।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।