ঢাকামঙ্গলবার , ১৪ মে ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

গোদাগাড়ীতে ধর্ষণের চেষ্টায় অভিযোগ ভাসুর নামে থানায় মামলা।

ঢাকার টাইম
মে ১৪, ২০২৪ ১২:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

 

মোঃ রবিউল ইসলাম মিনাল:
রাজশাহীর গোদাগাড়ীতে ভাসুরের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা হয়েছে। সোমবার মামলাটি করেছেন উপজেলার চর আষাড়িয়াদহ ইউনিয়নের মানিকচক গ্রামের এক নারী। একই গ্রামের জসিমউদ্দীনের ছেলে আবু সাইদ(৬০)কে আসামী করে গোদাগাড়ী মডেল থানায় মামলা দায়ের হয়েছে।মামলায় বাদী এজাহারে উল্লেখ্য করেছেন আসামী ও আমার বাড়ী পাশাপাশি এবং নিকতম প্রতিবেশী। গত দেড় বছর যাবত আমার স্বামী মোঃ মোফাজুল ইসলাম ভারতে আছে। প্রতিদিনের ন্যয় গত ১৬/০৪/২০২৪ খ্রিঃ তারিখ রাত্রী অনুমান ১১:৩০ ঘটিকার সময় রাতের খাওয়া দাওয়া শেষে আষাড়িয়াদহ ইউপির দিয়াড় মানিকচক গ্রামস্থ আমার বসত বাড়ীর পূর্ব ভিটার পশ্চিম দুয়ারী আমার শয়ন ঘরের ভিতর আমি, আমার ছেলে রুবেল (১১) ও মেয়ে সুমাইয়া খাতুন (০৭) সহ ঘুমিয়ে পড়ি। ঘরের বাল্ব লাইট জ্বালানো ছিল। বাড়ীর মেইন গেটের দরজা বন্ধ ছিল এবং শয়ন ঘরের দরজা খোলা ছিল। গত ১৬/০৪/২০২৪ খ্রিঃ তারিখ দিবাগত মধ্যে রাত্রী অনুমান ০১:০০ ঘটিকার সময় অর্থ্যৎ ১৭/০৪/২০২৪ খ্রিঃ তারিখ রাত্রী অনুমান ০১:০০ ঘটিকার সময় আসামী আবু সাইদ কৌশলে বাড়ীর মেইন গেটের দরজা খুলে আমার শয়ন ঘরের ভিতর প্রবেশ করে এবং আমার মুখ চেপে ধরে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষনের চেষ্টা করে। আমি ডাকচিৎকার করলে লোকজন এগিয়ে আসলে আসামী আবু সাইদ আমার শয়ন ঘরের ভিতর থেকে কৌশলে দৌড়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুল মতিন বলেন বলেন,ভিকটিম বাদী হয়ে সোমবার থানায় একটি ধর্ষনের চেষ্টা মামলা হয়েছে।যার মামলার নং ২৫। ওসি আরো বলেন,২০২০ সালের নারী ও শিশু নির্যাতন আইন সংশোধণী ০৩ এর( ৯)(৪)এর (খ) ধারা।

গোদাগাড়ী রাজশাহী জেলা প্রতিনিধি
মিনাল ইসলাম
01712483534

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।