ঢাকাবুধবার , ১৫ মে ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মহাদেবপুরে সম্প্রীতি মেলা অনুষ্ঠিত।

ঢাকার টাইম
মে ১৫, ২০২৪ ১১:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

 

নওগাঁ জেলা প্রতিনিধি ঃএস এ উজ্জ্বল,
সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার প্রত্যয় নিয়ে নওগাঁর মহাদেবপুরে অনুষ্ঠিত হলো সম্প্রীতি মেলা। সকল ধর্মের মানুষের সমন্বয়ে গতকাল বুধবার ডাকবাংলো মাঠে ডাসকো ফাউন্ডেশনের অহিংসা প্রকল্পের সামাজিক সংগঠন এ মেলার আয়োজন করে।

সকাল সাড়ে ৯ টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক শ্বেত পায়রা উড়িয়ে মেলার উদ্বোধন করেন মহাদেবপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুল হাসান সোহাগ। সামাজিক সংগঠনের সভাপতি সাংবাদিক ও প্রভাষক আজাদুল ইসলাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানার অফিসার ইনচার্জ মোঃ রুহুল আমিন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ সুলতান মাহমুদ, উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ ফরিদুল ইসলাম ও রাইগাঁ ইউপি চেয়ারম্যান মোঃ আরিফুর রহমান আরিফ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ডাসকো ফাউন্ডেশনের অহিংসা প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী এব্রাহিম খলিল, আদিবাসী নেতা দীপঙ্কর লাকড়া, মহিনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুনি আরা বেগম, সিএসও সম্পাদক আইনুল ইসলাম প্রমুখ। মেলায় সাম্প্রদায়িক সাম্প্রীতির বিভিন্ন উপাদান, ঐতিহবাহী খাবারসহ বিভিন্ন স্টল বসে।

মেলার সাংস্কৃতিক মঞ্চে অহিংসা প্রকল্পের কর্মএলাকার ৮টি বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা নাচ গান ও নাটক পরিবেশন করে। বিভিন্ন শ্রেণীপেশার মানুষের আগমনে মুখরিত হয়ে ওঠে দিনব্যাপী এ মেলা।#

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।