ঢাকাবুধবার , ১৫ মে ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে ২০ বোতল ফেন্সিডিল ও ২০০ পিছ ইয়াবাসহ গ্রেফতার ১।

ঢাকার টাইম
মে ১৫, ২০২৪ ১১:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

 

মোঃ রবিউল ইসলাম মিনাল:
রাজশাহী জেলার চারঘাট থানাধীন তাতারপুর গ্রাম হতে রাত ১২:০০ টায় একজন মাদককারবারিকে ১০০ গ্রাম হেরোইন, ২০ বোতল ফেন্সিডিল ও ২০০ পিছ ইয়াবা-সহ গ্রেফতার করেছে রাজশাহী জেলার ডিবি পুলিশ। গ্রেফতারকৃত অভিযুক্তের নাম মো: কামাল হোসেন (৩৮)। মো: কামাল হোসেন রাজশাহী জেলার চারঘাট থানার তাতারপুর (কারিগড়পাড়া) গ্রামের মো: মনোয়ার হোসেনের পুত্র। ঘটনাসূত্রে জানা যায়, রাজশাহী জেলার ডিবি’র এসআই (নিরস্ত্র) মো: আব্দুর রহিম ও ফোর্স-সহ গত ১৩ মে ২০২৪ খ্রি. রাত ১১:৩০ টায় রাজশাহী জেলার চারঘাট থানাধীন শশাতলা ও তার সন্নিহিত এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো।

গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, ঐ দিন রাজশাহী জেলার চারঘাট থানাধীন তাতারপুর গ্রামের আক্কাসের মোড় হতে একজন ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিলো। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার রাজশাহীর নির্দেশে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মুহাম্মদ রুহুল আমিনের নেতৃত্বে এসআই (নিরস্ত্র) মো: আব্দুর রহিম ও ফোর্স-সহ গতকাল ১৩ মে ২০২৪ খ্রি. রাত ১১:৫০ টায় অভিযান পরিচালনা করে। এতে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে ১৩ মে ২০২৪ খ্রি. দিবাগত রাত ১২:০০ টায় রাজশাহীর ডিবি পুলিশ

অভিযুক্ত মো: কামাল হোসেনের দেহ তল্লাশি করে তার ডান হাতে থাকা সাদা প্লাস্টিকের বাজারের ব্যাগের মধ্যে রক্ষিত অবৈধ মাদকদ্রব্য ১০০ গ্রাম হেরোইন, ২০ বোতল ফেন্সিডিল ও ২০০ পিছ ইয়াবা-সহ তাকে গ্রেফতার করে। এ ঘটনায় গ্রেফতারকৃত অভিযুক্ত মো: কামাল হোসেনের বিরুদ্ধে রাজশাহী জেলার চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এ একটি মামলা রুজু হয়েছে।

গোদাগাড়ী রাজশাহী জেলা প্রতিনিধি
মিনাল ইসলাম
01712483534

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।