ঢাকাসোমবার , ২০ মে ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ভাঙ্গায়  রাস্তা পারাপারের সময় অজ্ঞাত গাড়ির চাপায় চতুর্থ শ্রেণীর এক  স্কুল ছাত্র নিহত

ঢাকার টাইম
মে ২০, ২০২৪ ৩:৪৬ অপরাহ্ণ
Link Copied!

 

মোঃ রিপন শেখ ভাঙ্গা ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের ভাঙ্গায়  রাস্তা পারাপারের সময় অজ্ঞাত গাড়ি চাপায় ইয়াসিন শেখ বাপ্পি (৯) নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। সে ভাঙ্গা উপজেলার চুমুরদী ইউনিয়নের  চুমুরদী পোদ্দার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্র এবং ওই ইউনিয়নের পোদ্দার পাড়া  গ্রামের খোকন শেখের ছেলে। ঘটনাটি ঘটেছে ঢাকা- বরিশাল মহাসড়কের ভাঙ্গা উপজেলার চুমুরদী বাস স্ট্যান্ড এলাকায় সোমবার (২০মে) দুপুর ১ টার দিকে কলম কি-না জন্য সড়ক পারাপার হওয়া সময় এই দুর্ঘটনাটি ঘটে।

ভাঙ্গা হাইওয়ে থানা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ঢাকা -বরিশাল মহাসড়কের ভাঙ্গা উপজেলার চুমুরদী বাস স্ট্যান্ডে চুমুরদী পোদ্দার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্র ইয়াসিন সেখ বাপ্পী  রাস্তা পারাপারের হওয়া সময় অজ্ঞাত গাড়ির চাপায় গুরুতর আহত হয়। পরে স্থানীয় এলাকাবাসী তাকে উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নিয়ে আসে। অবস্থার অবনতি ঘটলে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।
ভাঙ্গা হাইওয়ে থানার উপ পরিদর্শক আব্দুল্লাহেল বাকী জানান, আমরা দুর্ঘটনার খবর পেয়ে ঘটনা স্থল পরিদর্শন করেছি। স্কুল ছাত্রটি মারা যাওয়ার খবর জানতে পেরেছি।

২০/৫/২৪

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।