ঢাকাবৃহস্পতিবার , ১৩ জুন ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

পাইকগাছায় গড়ইখালী ইউনিয়নে ৩৫ টি ভুমিহীন ও গৃহহীন পরিবারকে ভুমি ও গৃহ হস্তান্তর

ঢাকার টাইম
জুন ১৩, ২০২৪ ৪:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

 

মোঃ শফিয়ার রহমান খুলনা পাইকগাছা প্রতিনিধি।
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১১জুন মঙ্গলবার গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ১৮ হাজার ৫৬৬ টি ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করেন।
এরই অংশ হিসেবে খুলনার পাইকগাছার গড়ইখালী ইউনিয়নে ৩৫ টি ভুমিহীন -গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর করা হয়েছে।
মাননীয় প্রধানমন্ত্রীর কেন্দ্রীয় ভাবে উদ্ধোধন কার্যক্রম শেষ হলে পাইকগাছা উপজেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে মঙ্গলবার সকালে এসব হস্তান্তর করা হয়।
এ সময় উপজেলা নির্বাহী অফিসার মাহেরা নাজনীনের সঞ্চলনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক খুলনা ( রাজস্ব) মুকুল কুমার মিত্র, উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর।
বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ইফতেখার আহম্মেদ, সহকারী পুলিশ সুপার ডি-সার্কেল মোঃ সাইফুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইমরুল কায়েস, উপজেলা প্রকৌশলী শাফিন সোহেব, থানা অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান, বীর মুক্তিযোদ্ধা শেখ শাহাদাৎ হোসেন বাচ্চু ও গড়ইখালী ইউপি চেয়ারম্যান আব্দুস ছালাম কেরু।
৩৫ টি ভুমিহীন -গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর শেষে জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফিন বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া মুজিব বর্ষের ঘরগুলো সুরক্ষিত ভাবে ব্যবহৃত হোক এটাই ভূমি ও গৃহপ্রাপ্তিদের প্রতি নির্দেশনা দেয়া হলো। তিনি আরও বলেন একটি লোকও যাতে গৃহহীন না থাকে সে ব্যাপারে সরকারের নেয়া পদক্ষেপ যথাযথভাবে নেওয়া হয়েছে।
প্রেরক-
মো: শফিয়ার রহমান
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি
মোবাইল: ০১৭১২-৩৩৩১৯৫
তারিখ:১১-০৬-২৪ইং।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।